News & Event

02
Dec 22

ডাঃ এস এ মালেকের দ্রুত সুস্থতা ও আরোগ্য কামনায় ইবিতে বিশেষ মোনাজাত

VIEW
28
Nov 22

জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২২-২০২৩/ সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সভা

VIEW
26
Nov 22

পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইবিতে র‌্যালি অনুষ্ঠিত

VIEW
24
Nov 22

ইবি ও জবি'র মধ্যে গবেষণা সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর

VIEW
23
Nov 22

ইবি অর্গানোগ্রাম সংশোধন কমিটির সাথে ডিনবৃন্দ ও অফিস প্রধানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

VIEW
22
Nov 22

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ৪৪ বছরের অগ্রগতি’ শীর্ষক মিট দ্য প্রেস অনুষ্ঠিত

VIEW
23
Nov 22

বর্ণিল আয়োজনে ৪৪তম ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন

VIEW
20
Nov 22

৪৪তম ইসলামী বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে কর্তৃপক্ষের দিনব্যাপী নানা কর্মসূচি

VIEW
14
Nov 22

দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইবিতে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত

VIEW
14
Nov 22

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর হ্যান্ডবলে ইসলামী বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন/কর্তৃপক্ষের অভিনন্দন

VIEW

দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইবিতে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত

দুর্নীতির বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয়ে আজ (১৩ নভেম্বর) র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি প্রশাসন ভবন চত্বর থেকে সকাল ১১টায় শুরু হয়।
মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে র‌্যালি পরবর্তী আলোচনাসভায় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান বলেছেন, আমি দুর্নীতি করব না, অন্যকেও দুর্নীতি করতে দেবো না, এই মানসিকতা নিয়ে সামনে এগিয়ে গেলে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সময় লাগবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারের উল্লেখ করে তিনি বলেন, আসুন, আমরা দেশকে ভালবাসি, ইসলামী বিশ্ববিদ্যালয়কে ভালোবাসি। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১৭৫ একরের মধ্যে দুর্নীতি হতে দেব না, এই প্রত্যয় ধারণ করে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীকে তাদের উপর অর্পিত দায়িত্ব পালনের আহŸান জানান তিনি।
আলোচনাসভায় ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে মিলেনিয়াম ডেভেলপমেন্ট গোল অর্জনে বাংলাদেশ ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে এবং সফলভাবে সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল অর্জনে সামনে এগিয়ে চলেছে। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।
ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরীনের সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. আহসান-উল-আম্বিয়া, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. কাজী আখতার হোসেন, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর মোঃ সাইফুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মোঃ নওয়াব আলী, পরীক্ষা-নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবুল কালাম আজাদ, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মোঃ জাকির হোসেন, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেক প্রমুখ উপস্থিত ছিলেন।# সংবাদ বিজ্ঞপ্তি